আইনের আওতায় আনা হবে নুসরাত হত্যাকাণ্ডে জড়িত সবাইকে

ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শুক্রবার দুপুরে মিরপুরে এক অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না। একইসঙ্গে পুলিশের কোনো সদস্যের এ ঘটনায় অবহেলা প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।পুলিশ প্রধান আরো বলেন, ‘এ ঘটনায় জড়িত ও সন্দেহভাজন অনেককেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তদন্তের সাপেক্ষেই ফেনীর সোনাগাজী থানার ওসিকে এরই মধ্যে সরিয়ে দেয়া হয়েছে। তারপরও তদন্ত হচ্ছে। তদন্তে তার কোনো অবহেলা পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে শহীদ পুলিশ স্মৃতি স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, ‘সন্তানের নৈতিকতা, আদর্শ ও মূল্যবোধ সম্পর্কে প্রথম শিক্ষা পরিবার থেকে পায়। তাই তাদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। বাংলাদেশকে জানতে হলে এর অভ্যুদয়ের সঠিক ইতিহাস জানতে হবে। লেখাপড়ার পাশাপাশি শরীর ও মন সুস্থ রাখার জন্য খেলাধুলায় অংশ নিতে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর