জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আইডিএলসি’র নববর্ষ উদযাপন

নববর্ষ দ্বারপ্রান্তে। আগামীকাল শনিবার রাত পোহালেই রবিবার (১৪ এপ্রিল, ২০১৯) পহেলা বৈশাখ। আর এই নববর্ষকে বরণ করে নিতে পহেলা বৈশাখের প্রাক্কালে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আইডিএলসি’র আয়োজনে অনুষ্ঠিত হলো ‘আনন্দমেলা সারাবেলা’। শুক্রবার (১২ এপ্রিল) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর সোস্যাল ওয়েলফেয়ার ক্লাবের সাথে আরও ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনের মিলিত আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অনুষ্ঠানটি উদযাপিত হয়।

অনুষ্ঠানে প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্ব শম্পা রেজা, কনসেপ্ট ডিজাইনার ও ইলাস্ট্রেটর সব্যসাচী মিস্ত্রী, প্রখ্যাত তরুণ কার্টুনিস্ট মোরশেদ মিশু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, আইডিএলসির সিইও ও ম্যানেজিং ডিরেক্টর আরিফ খান প্রমুখসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন রকম খেলাধুলা ও সাংস্কৃতিক আয়োজনের পাশাপাশি আয়োজক ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য তহবিল সংগ্রহ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর