আমার জেলা তে এমন একটা ঘটনা ঘটেছে, সত্যি আমি লজ্জিত-সাইফ উদ্দিন

নুসরাত হত্যার ঘটনায় মর্মাহত জাতীয় দলে খেলা ফেনীর পেস বোলিং অলরাউন্ডার সাইফ উদ্দিন। হত্যার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন তিনি। এদিকে ইনজুরির ভাবনা ভুলে বিশ্বকাপের আগে নিজেকে ফিট রাখার চ্যালেঞ্জ নিয়েছেন সাইফ। বলছেন, প্রথমবারের মতো বিশ্বকাপ খেলার সুযোগ পেলে সেটা হবে স্বপ্নের মতো।

গোটা বাংলাদেশকে নাড়া দিয়েছে নুসরাত হত্যাকাণ্ড। শোকার্ত মানুষ। চলছে নিন্দার ঝড়। ফেনীর এ ঘটনা ভুলে যাওয়া কঠিন। গেলো ক’দিন মনটা ভালো নেই জাতীয় দলে খেলা ফেনীর একমাত্র ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনের। এমন ঘটনার নিন্দা জানানোর ভাষা তারও জানা নেই। তবে ফেনীর সন্তান হয়ে তিনি যে লজ্জিত সেটা বললেন অকপটে।

সাইফউদ্দিন বলেন, সত্যিই খুব মর্মাহত আমি, আমার জেলা ফেনীতে এমন একটা ঘটনা ঘটেছে এর জন্য আমি লজ্জিত। শোক প্রকাশ করার ভাষা নেই। আমি এর বিচার চাই, অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জীবনযাত্রা তবু থেমে থাকবেনা। প্রথমবার বিশ্বকাপ খেলার স্বপ্ন সত্যি হতে চলেছে সাইফউদ্দিনের। তার জন্য নিজেকে ফিট রাখার প্রস্তুতিও চলছে। ছোট্ট একটা ইনজুরি আছে। বিশ্রাম না নিয়ে আবাহনীর হয়ে খেলে যাচ্ছেন সাইফউদ্দিন। ইনজুরির ভাবনাটা মাথায়ই আনতে চান না এ পেস বোলিং অলরাউন্ডার।

তিনি বলেন, প্রেস বলারের খুঁটি নাটি ইনজুরি থাকবেই, এটা মাথায় রেখেই খেলতে হবে। যেহেতু খেলতে বিশ্বকাপ এলেই মাথায় আসে কত ঘটনা, কত স্মৃতি। মনে দাগ কাটে কারো কারো খেলা। সাইফউদ্দিন এখনো অনুপ্রেরণার খুঁজে পান ২০১৫ বিশ্বকাপে রুবেলের বোলিং থেকে। নিজেও স্বপ্ন দেখেন প্রথমবার বিশ্বকাপ খেলাকে রাঙ্গিয়ে দিতে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর