দুই বছর পর আইপিএলে স্টেইন

গুঞ্জনই তবে সত্যি হতে যাচ্ছে? সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় ভিসা সম্বলিত নিজের পাসপোর্টের ছবি প্রকাশ করেছিলেন ডেল স্টেইন।

তারপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শিবিরে যোগ দিতেই ভারতে আসছেন স্টেইন। হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া বিরাট কোহলির দলকে উদ্ধার করার মিশন নিয়েই কি?চলতি আইপিএলে ছয় ম্যাচ খেলে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি ব্যাঙ্গালুরু। তাদের বেশি ভোগাচ্ছে বোলিংটাই। বড় সংগ্রহ গড়েও বোলারদের ব্যর্থতায় ম্যাচ বের করতে পারছে না দলটি।

স্টেইন বর্তমান বিশ্বের সেরা বোলারদের একজন, তিনি দলে যোগ দিলে ব্যাঙ্গালুরু ব্যর্থতার বৃত্ত ভেঙে বের হওয়ার পথ পেতেও পারে, এমন বিশ্বাস ভক্ত-সমর্থকদের।

জানা গেছে, অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার নাথান কল্টার-নাইল পিঠের চোটে পড়েছেন। এখন পর্যন্ত দলের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি এই পেসার। তার বদলেই যোগ দিচ্ছেন স্টেইন।

দুই মৌসুম বিরতির পর আইপিএলে ফিরছেন ডেল স্টেইন। সর্বশেষ তিনি খেলেছিলেন গুজরাট লায়ন্সের হয়ে ২০১৬ সালে, সেবারও মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছিলেন প্রোটিয়া এই পেসার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর