২৪ রানে ৪ উইকেট, সেরার পুরুষ্কার জিতলেন ধোনি

রোমাঞ্চকর ম্যাচে ধোনির অবিশ্বাস্য ব্যাটিংয়ে গতকাল রাজস্থানকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। সেই সাথে সামনে থেকে নেতৃত্ব দিয়ে একমাত্র অধিনায়ক হিসেবে আইপিএলে ১০০ ম্যাচ জয়ের রেকর্ড গড়েন ধোনি। ৫৮ রানের অসাধারণ ইনিংসে রেকর্ড গড়ার ম্যাচে জিতেছেন ম্যাচ সেরারএ পুরুষ্কার।

রাজস্হানের দেওয়্ ১৫২ রানে টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি চেন্নাইয়ের। দলীয় ১৫ রানের মধ্যে প্যাভিলিয়নে ফেরত যান শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস ও সুরেশ রায়না। এরপর কেদার যাদবও দ্রুত বিদায় নিলে ২৪ রানে ৪ উইকেট হারিয়ে চাপ আরও বাড়ে।

পঞ্চম উইকেটে দলকে চাপমুক্ত করেন আম্বাতি রাইডু ও মাহেন্দ্র সিং ধোনি। তাদের ৯৫ রানের জুটিতে ম্যচে ফেরে চেন্নাই। ৪৭ বলে ৫৭ রান করে দলীয় ১১৯ রানে বিদায় নেন রাইডু।

শেষ ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৮ রান। অর্ধশতক তুলে নেন ধোনি। ২০ ওভারের তিন নম্বর বলে ধোনি আউট হন ৫৮ রানে ৪৩ বল খেলে। শেষ বলে চেন্নাইয়ের জয়ের জন্য দরকার ছিল ৩ রান। মিচেল স্যান্টনার ছয় মেরে দলকে দারুণ এক জয় এনে দেন।

এর আগে ব্যাব করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হেরে ১৫১ রান সংগ্রহ করে রাজস্হান রয়্যালস।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর