হাজারীবাগে ১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

রাজধানীর হাজারীবাগে বসিলা সেতুর কাছে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার বাঁশঘর গ্রামের মৃত-আমির হোসেনের ছেলে মো. নুর আলম (৩৪), ঢাকার সাভার থানার গঙ্গানাথপুর গ্রামের সামছুল হকের ছেলে মো. মামুন (৩১) ও কুড়িগ্রাম জেলার উলিপুর থানার বাকারাম মধুপুর গ্রামের মৃত-নুর মোহাম্মদের ছেলে মো. মজিবুর রহমান (৪৮)।

র‌্যাব-২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম বৃহস্পতিবার বেলা ৩টার দিকে বসিলা সেতুর দক্ষিণ পাশে আইএফআইসি ব্যাংকের সামনে একটি প্রাইভেট কারকে ঘিরে ২/৩ জন লোকের আনাগোনা দেখতে পেয়ে চালক ও ২ আরোহীকে তল্লাশি করে তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রিত ১৭ হাজার ৬০০ টাকা উদ্ধার করে মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহ বলেন, গ্রেফতারতৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে হাজারীবাগ থানায় সোপর্দ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর