ছাত্রকে কেরোসিন খাইয়ে হত্যার চেষ্টা ফেনীর সোনাগাজীতে

ফেনীর সোনাগাজীতে ঢাকা তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র আবু ছালেহ মীমকে (২১) কেরোসিন তেল খাইয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে পৌরসভাস্থ চর গনেশ গ্রামে তার নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানায়, ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

আহত মীম উপজেলা আ.লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালামের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আবুল কালাম বাদি হয়ে অজ্ঞাত ৩ মুখোশধারীকে আসামি করে সোনাগাজী থানায় মামলা দায়ের করেন।

মুক্তিযোদ্ধা আবুল কালাম জানান, রাতে চা দোকানে যাওয়ার উদ্দেশে মীম বাসা থেকে বের হয়। এ সময় বাড়ির দরজার সামনেই তিন মুখোশধারী তার হাত-পা ও চোখ বেঁধে মুখে ও শরীরে কেরোসিন ঢেলে দেয়। পরে মীমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও জানান, মীমের বুকে, গলায় থেঁতলানো জখম রয়েছে। কেরোসিনের গন্ধে তার মারাত্বক শ্বাসকষ্ট হচ্ছে।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর