কারিনার হাতব্যাগের দাম ৬ লক্ষ রুপি!

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। নতুন কোন চলচ্চিত্রে তেমন ভাবে তাকে আর দেখা যায় না। স্বামী, সংসার নিয়েই ব্যস্তত আছেন এই নায়িকা। নানা সময় এই স্বামী, সন্তান নিয়েই আলোচনায় আসেন তিনি। সেই ধারাবাধিকতায় আবারো আলোচনায় তিনি তবে কারণ ভিন্ন ।



বলিউডের ফ্যাশনসচেতন অভিনেত্রী হিসেবে সুপরিচিত কারিনা কাপুর খান। কারও কথায় নয়, নিজের মতো করেই চলতে স্বাছন্দ্যবোধ করেন তিনি। নতুন করে আবারও আলোচনায় এসেছে এই তারকার ব্যবহৃত একটি হ্যান্ডব্যাগ।

বলিউড লাইফ জানায়, সাইফ আলী খান পত্নী কয়েকদিন আগে ছেলে তৈমুরের স্কুলে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। ওই ঘটনায় তার স্টাইল ও ব্যাগ চোখে পড়ে আলোকচিত্রিদের।

জানা গেছে, কারিনার ব্যবহৃত ওই হাতব্যাগটির দাম ৬ লক্ষ রুপি। এটি চ্যানেল ফ্ল্যাপ ব্যাগ যা সম্পূর্ণ চামড়ার তৈরি, রয়েছে গোল্ড টোন মেটালও।

সামাজিক যোগামাধ্যমে কারিনার ব্যয়বহুল ব্যাগ নিয়ে চলছে তুমুল আলোচনা। অনেকেই মন্তব্য করেন, এই হ্যান্ডব্যাগের দামে ভারতে একটি সাধারণ পরিবারের বিয়ের আয়োজনের পাশাপাশি একটি গাড়িও কেনা সম্ভব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর