পাবনায় ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূর মৃত্যু

পাবনা জেলার চাটমোহর উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত হয়েছেন। অাজ বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে পাবনা-টমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)। আহত হয়েছেন আরও তিন জন। এদের মধ্যে আনছার আলী নামে আহত একজনের নাম পাওয়া গেলেও অপর দু’জনের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে তার কয়েকজন আত্মীয় বেড়াতে আসেন। বিকেলে একটি ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা এলাকায় আঞ্চলিক সড়ক থেকে পাবনা-চাটমোহর মহাসড়কে ভ্যানটি ওঠার সময় চাটমোহর থেকে পাবনাগামী দ্রুত গতির একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০০৭৯) ধাক্কা দিলে ভ্যানের আরোহীরা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে দূর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামানিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসীর উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে হেলাপর ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর