বেরোবির মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর মার্কেটিং বিভাগে সদ্যভর্তিকৃত (প্রথম বর্ষ ¯স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ০৪ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে বিভাগটির সকল নতুন শিক্ষার্থীকে আইডি কার্ড পড়িয়ে দেন।

অনুষ্ঠানে সম্মানীয় অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল (অব:) আবু হেনা মুস্তাফা কামাল এএফডাবলিউসি, পিএসসি। আইডি কার্ড প্রস্তুত কমিটির আহবায়ক ড. মোঃ রশীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগটির বিভাগীয় প্রধান মোঃ শাহজালাল। অন্যান্যের মাঝে এসময় বিভাগটির সহযোগী অধ্যাপক ও শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট মোঃ ফেরদৌস রহমান, সহকারী প্রক্টর মোঃ মাসুদ-উল-হাসান ও মোঃ আব্দুল্লাহ্-আল-মাহবুবসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা এবং ব্যাচটির সকল শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এরআগে প্রথম বর্ষ ¯স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের পরিসংখ্যান, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, গণযোগাযোগ ও সাংবাদিকতা, দুর্যোগ ব্যবস্থাপনা, ইতিহাস ও প্রতœতত্ত¡, উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ইংরেজি, বাংলা, ম্যানেজমেন্ট স্টাডিজ এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান, অর্থনীতি, লোকপ্রশাসন, গণিত বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ সম্পন্ন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর