টমটমের ধাক্কায় পা হারালো মোটরসাইকেল আরোহী

পটুয়াখালীতে রডবোঝাই টমটমের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবকের ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার (১১ বৃহস্পতিবার) দুপুরে শহরের সার্কিট হাউজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ খবর নিশ্চিত করেন।

আহত যুবকের নাম মো. সাইফুজ্জামান। তিনি বড়বিঘাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক। তার বাড়ি সদর উপজেলার বড়বিঘাই এলাকায়।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, আজ (বৃহস্পতিবার) দুপুরে মোটরসাইকেলে করে বড়বিঘাই থেকে পটুয়াখালী সদর রোড এলাকায় যাচ্ছিলেন সাইফুজ্জামান। শহরের সার্কিট হাউজ এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা রডবোঝাই টমটম সাইফুজ্জামানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় শিক্ষক সাইফুজ্জামানের ডান পা বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাকে ২৫০ শয্যার পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন।

দুর্ঘটনার পর রাস্তায় পড়ে থাকা মোটরসাইকেল (ছবি– প্রতিনিধি)

সদর হাসপাতালের কর্তব্যরত ডা. মো. গোলাম কিবরিয়া বলেন, ‘আহতকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর