রান্না খারাপ হওয়ায় ফয়সালকে নদীতে ফেলে হত্যা

ঝালকাঠির রাজাপুরে খাল থেকে মো. ফয়সাল (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনীকাঠি বাজার সংলগ্ন খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফয়সাল বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার চর ফেনুয়া গ্রামের মো. ছিদ্দিক হাওলাদারের ছেলে। সে বালুনদী নামে একটি বালুর জাহাজে রান্নার কাজ করতো।

প্রত্যক্ষদর্শী সহকর্মী মো. জাকির গাজী জানায়, ফয়সাল ৭ দিন আগে জাহাজে রান্নার কাজ করতে আসে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় রাতের খাবার খাওয়ার সময় রান্নার ত্রুটির কারণে ফয়সালের ওপর চড়াও হয় আল-আমিন। সে ফয়সালকে মারতে মারতে জাহাজের উপরে নিয়ে আসে। এক পর্যায় ফয়সালকে জাহাজ থেকে নদীতে ফেলে দেয়।

তবে ফয়সালকে জীবিত না মৃত অবস্থায় জাহাজ থেকে ফেলে দেওয়া হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি জাকির। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশের সুরতহাল সম্পন্ন শেষে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। ফয়সালের সহকর্মী আল-আমিন ও জাকিরকে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর