অন্য এক জয়ার দেখা মিলল

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক নারী গোল্ড কাপ’। আগামী ২২ এপ্রিল শুরু হচ্ছে এই আয়োজন। এতে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। না, মাঠে নয়, তিনি থাকছেন পেছনে। এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে।

এ উপলক্ষে দর্শক দেখতে পেল অন্য এক জয়াকে। আয়োজনকে ঘিরে নির্মিত হল থিম সং। এতে মডেল হয়েছেন জয়া আহসান। যেখানে জয়া আহসানের মাধ্যমে তুলে ধরা হয়েছে বাংলার নারীদের এগিয়ে চলার বার্তা।

‘বিজয় মশাল’ নামের থিম সং-এ থিম সং-এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন অদিত। এতে কণ্ঠ দিয়েছেন লোকসঙ্গীত শিল্পী মমতাজ সঙ্গে আছেন কনা, এলিটা, পড়শি, দোলা ও কুমকুম। ভিডিওটি পরিচালনা করেছেন আশফাকুজ্জামান বিপুল।

থিম সং-এ মূল আকর্ষণ হলো দুই বাংলার সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের উপস্থিতি। তিনি টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও আছেন। সঙ্গে ছিলেন বাংলাদেশের জাতীয় ফুটবল দলের বেশ কয়েকজন খেলোয়াড়ও।

ট্রফি, লোগো এবং থিম ভিডিও’র মতো থিম সং ঘটা করে উম্মুক্ত করেনি টুর্নামেন্টের স্বত্বাধিকারী কে-স্পোর্টস। বুধবার প্রতিষ্ঠানটি তাদের নিজস্ব ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে থিম সংটি প্রকাশ করেছে।
https://www.youtube.com/watch?v=7uk2eO9AkXI&feature=player_embedded
আগামী ২২ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ৬ জাতির এ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। অংশ নেবে তাজিকিস্তান, কিরগিজস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত, মঙ্গোলিয়া ও স্বাগতিক বাংলাদেশ।

কৃষ্ণা-মারিয়ারা টুর্নামেন্টে খেলবে ‘বি’ গ্রুপে। সেখানে প্রতিপক্ষ আরব আমিরাত ও কিরগিজস্তান। বাংলাদেশের প্রথম ম্যাচ ২২ এপ্রিল আরব আমিরাতের বিরুদ্ধে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর