মারধরের প্রতিবাদে ইবিতে বরিশাল ছাত্রকল্যাণের মানববন্ধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইব) শিক্ষক খেলোয়াড় ও কোচের উপর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলার প্রতিবাদে বৃহত্তর বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি,ইবি মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় ইবির মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‍্যাল চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বরিশাল বিভাগ ছাত্রকল্যাণের নেতৃবৃন্দ বলেন,এরকম অমানবিক হামলার প্রতিবাদে আমাদের আজকের এই মানববন্ধন,আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের দাবি জানান তারা অন্যথায় তারা কঠোর কর্মসূচী দিবেন বলে জানা গেছে।

এসময় অনেকের মধ্যে বৃহত্তর বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি ইবির সাধারণ সম্পাদক আরিফুর রহমান,অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম,ছাত্রী বিষয়ক সম্পাদক মুশফিকা জাহান,মোঃ ইব্রাহিম,হৃদয় আকন,আবুজাফর সালেহ,প্রচার সম্পাদক (ভারপ্রাপ্ত) মোস্তাফিজ রাকিব সহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বুধবার বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল-২০১৯ এর সেমিফাইনালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে ইবির শিক্ষক খেলোয়াড় এবং ইবি ক্রীড়া বিভাগের পরিচালক আহত হয়েছেন বলে ইবির ক্রীড়া বিভাগ সূত্রে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর