মেজাজ হারিয়ে সতীর্থের দিকে তেড়ে গেলেন ধোনি (ভিডিও)

বরফের মতো ঠান্ডা মাথা বলে ক্যাপ্টেন কুল হিসেবেই পরিচিত তিনি। কীভাবে মাথা ঠান্ডা রেখে যে কোনও পরিস্থিতিতে সামাল দিতে হয়, তার আদর্শ দৃষ্টান্ত মহেন্দ্র সিং ধোনি। তাকে সচরাচর চটতে দেখা যায় না। আর তাই তিনি মেজাজ হারানো মানেই সেটা খবর। তেমনই এক খবর শিরোনামে উঠলো ধোনির বিরুদ্ধে। মেজাজ হারিয়ে নিজের দলের বোলারের উপরই চিৎকার করে উঠলেন অধিনায়কে।ভিডিওতে দেখা যায় সতীর্থের চাহারের দিকে ছুটে আসেন ধোনি।

কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে ১৯তম ওভারে এসে দু’টো বিমার (ব্যাটসম্যানের কোমরের ওপর থাকা ফুলটস বল) দিয়ে বসেন এই পেসার। দু’টোই বাউন্ডারিতে যায়, দুটো বলই ‘নো’ ডাকেন আম্পায়াররা।


এর পরে দেখা যায় উত্তেজিত ধোনি এসে কথা বলছেন চাহারের সঙ্গে। কী হয়েছিল ওই ম্যাচে? চাহার বলেছেন, ‘ম্যাচের পরে অনেকেই আমার কাছে এই প্রশ্নটা করেছিলেন। আমার মনে হয়, ধোনি খুব রেগে গিয়েছিল। রেগে যাওয়াটা স্বাভাবিক। আমি অধিনায়ক হলেও রেগে যেতাম। আমি যে বলটা করতে চেয়েছিলাম, ভিজে বলে সেটা করা সম্ভব হচ্ছিল না। সে জন্য ধোনি আমাকে অন্য ডেলিভারি করার কথা বলে।’

ধোনির সেই ধমকের পরেই নিজেকে বদলে নেন চাহার। বাকি ছয় বলে ছয় রান দেন তিনি, তুলে নেন ডেভিড মিলারের উইকেট। চেন্নাইও হারিয়ে দেয় পাঞ্জাবকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর