ভাড়া বাসা থেকে ৪ খদ্দরসহ ২ যৌনকর্মীকে আটক

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে দুই যৌনকর্মী ও ৪ জন খদ্দরকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে দিনাজপুর সরকারী কলেজ মোড়স্থ গোয়ালপাড়ার আনোয়ার হোসেনের অপরাজিতা ফ্ল্যাটের গ্রাউন্ড ফ্লোরের ভাড়া বাসায় আসামাজিক কাজের সময় ৪ খদ্দরসহ দুই যৌনকর্মীকে আটক করে এলাকাবাসী। পরে খবর দিলে পুলিশ ৪ খদ্দর ও দুই যৌনকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক ৪ খদ্দরের মধ্যে রয়েছে, দিনাজপুর ৮ নং উপ শহরের দুলাল হোসেনের ছেলে শাহ আলম (২২), একই এলাকার আব্দুস সামাদের ছেলে শহীদুল ইসলাম (২৭), শফিকুল ইসলামের ছেলে মোমিনুল ইসলাম (২২) ও মোজাম্মেল হকের ছেলে সাইফুল ইসলাম (২২)।

আটক যৌনকর্মীর মধ্যে রয়েছে দিনাজপুর সদরের উথরাইল ইউনিয়নের উথরাইল গ্রামের রবিউল ইসলামের ডিভোর্স প্রাপ্ত স্ত্রী ময়না বেগম (৩০)। জেলার বিরল উপজেলার সিঙ্গুল গ্রামের আব্দুস সালামের মেয়ে সাবিনা বেগম (২৬)।

এলাকাবাসী জানায়, শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বিথি চৌধুরী ওরফে ময়না বেগম দেহব্যবসা করে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার রাত সাড়ে ৮ টার দিকে এই ৪ খদ্দর যৌনকর্মী ময়না ওরফে বিথি চৌধুরী’র সাথে মোবাইলে কথা বলে ময়নায় ভাড়া বাসায় প্রবেশ করেন।

এক পর্যায়ে এলাকাবাসী ঘরের মধ্য থেকে দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে হাতেনাতে আটক করে, পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ২ দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে আটক করে থানায় নিয়ে যায়।

দিনাজপুর থানার এসআই তৌহিদুল ইসলাম জানান, পুলিশ গ্রামবাসীর হাতে আটক থাকা দুই যৌনকর্মী ও ৪ খদ্দরকে তাদের স্বীকারক্তির ভিত্তিতে থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার ৪ খদ্দর ও দুই যৌনকর্মীকে আদালতের মাধ্যমে জেলাকারাগারে প্রেরন করা হবে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর