শিক্ষিকাকে বদলি করায় স্কুলে তালা দিলেন স্বামী

এক শিক্ষিকাকে বদলি করায় কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের মোছারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেন তার স্বামী।

গত ৬ এপ্রিল ওই বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এতে বিদ্যালয়ের ২৪০ শিক্ষার্থী বিপাকে পড়েছে।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু জাফর রিপন ফরায়েজী জানান, মোছারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আরেফা বেগমকে গত ৩০ মার্চ প্রশাসনিক আদেশে নিকটস্থ ইউনিয়ন মধ্যমকোনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে উঠেন তার স্বামী আমিনুল মোস্তফা। একপর্যায়ে গত ৬ এপ্রিল ওই বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেন। লোকজন বাধা দিলে উল্টো ক্ষিপ্ত হয়ে খারাপ আচরণ করেন আমিনুল মোস্তফা। বিষয়টি উপজেলা শিক্ষা কর্তকর্তাকে অবহিত করা হয়েছে।

এপ্রসঙ্গে উপজেলা প্রথামিক শিক্ষা কর্মকর্তা গুলশান আরা জানান, এ ঘটনায় যারা জড়িত তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অনিয়ম করায় ইতোমধ্যে আরো দুই শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর