স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

ব্রাহ্মবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের ধর্মপুর গ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত ৭ এপ্রিল এ ঘটনা ঘটে। বুধবার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ফারুক মিয়া (২৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ফারুক ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৭ এপ্রিল স্কুল ছুটি হওয়ার পর ওই ছাত্রী বাড়ি ফিরছিল। পথিমধ্যে ফারুক মিয়া তার দুই সহযোগী একই গ্রামের শাহরিয়া ও মিঠুর সহযোগিতায় ওই ছাত্রীকে অটোরিকশায় তুলে নিয়ে যান। পরে ফারুক মিয়া ওই ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করেন।

পরদিন ৮ এপ্রিল ফারুক ও তার সহযোগীরা চলন্ত অটোরিকশা থেকে ওই ছাত্রীকে বাড়ির পাশে ফেলে রেখে যান। পরে ওই ছাত্রীর আর্তচিৎকার শুনে তাকে উদ্ধার করে বাড়ির লোকজন। এ ঘটনায় ৯ এপ্রিল ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কসবা থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলায় ফারুককে গ্রেপ্তার করে পুলিশ।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক বলেন, গ্রেপ্তার ফারুক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলার বাকি দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর