অজ্ঞান পার্টির খপ্পরেপড়া এক ব্যক্তিকে উদ্ধার

ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের গাড়িতে আসা অজ্ঞান পার্টির খপ্পরে পড়া জয়নাল আবেদীন নামে এক যাত্রীকে বেনাপোল ২২ নং এর সামনে গাড়ি থেকে
নামিয়ে দেয় বাসের কন্টাকটার ও হেলপার।অজ্ঞান পার্টির কবলে পড়া জয়নাল আবেদীন গাজিপুর জেলার হাতিমারা থানার সারাজাই গ্রামের আব্দুল বারেকের ছেলে।

(বুধবার ১০ই এপ্রিল)ভোর ৫ টার সময় অজ্ঞান অবস্থায় বেনাপোল ২২ নং গেটের সামনে একজন অজ্ঞাত লোককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা বেনাপোল পোর্ট থানায় সংবাদ দেয়।এসময় বেনাপোল পোর্ট থানার এসআই এইচ এম লতিফ তার সঙ্গীয় ফোর্স নিয়ে অজ্ঞাত ব্যাক্তিকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেনাপোল পোর্ট থানার পুলিশ সোহাগ পরিবহনের গাড়ির সুপার ভাইজার মশিউর রহমান ও ড্রাইভারকে আটক করেছে।
বেনাপোল পোর্ট থানার এসআই এইচ এম লতিফ জানান, বাংলাদেশ পুলিশ সব সময়ই মানুষের বিপদে আপদে পাশে থাকবে।এটাই তাদের দায়িত্ব কর্তৃব্য।আমরা আমাদের দায়িত্ব পালন করেছি মাত্র।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর