ডিএনসি সাভার সার্কেলের অভিযানে মাদকসহ আটক ১

ঢাকার অদূরে সাভারে ডিএনসি (ডিপার্টমেন্ট অফ নারকোটিক কন্ট্রোল) অভিযান চালিয়ে ইয়াবা সহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার (১০ এপ্রিল) সাভারের আউকপাড়া থেকে মোঃ রিয়াজউদ্দিন (২৫) নামের একজনকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করার খবর ডিএনসি সূত্রে জানা যায়। আটক রিয়াজউদ্দিন আউকপাড়া পুকুরপাড় এর জনৈক সিরাজ কাজীর পুত্র এবং সে গোপনে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সাভার সার্কেল এর ইন্সপেক্টর নুসরাত জাহান এই অভিযান পরিচালনা করেন। এসময় তাঁর সাথে সাভার সার্কেল এর অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। ইন্সপেক্টর নুসরাত জাহান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সাভারের আউকপাড়ায় সকাল থেকে বিভিন্ন স্থানে ক্রেতা সেজে অন্যান্য সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করি। এসময় বেলা ২টায় আসামী রিয়াজউদ্দিনকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

তিনি আরও জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই অভিযান নিয়মিত চলবে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর