মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ব্যাটিংয়ে ঝড় ক্রিস গেইলের

আবারও ব্যাটিং তাণ্ডব ক্রিস গেইলের। চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ওপেনার। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ব্যাটিংয়ে ঝড় তোলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই ড্যাশিং ওপেনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মুম্বাইয়ের বিপক্ষে উদ্বোধনী জুটিতে ১০.৩ ওভারে ১০৩ রান সংগ্রহ করেন গেইল- লোকেশ রাহুল। ৩২ বলে ছয়টি ছক্কায় ৫৫ রানে ব্যাট করছেন গেইল।অনুশীলনে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। যে চোট নিয়ে তার খেলা সম্ভব নয়। তার পরিবর্তে চলতি আইপিএলের ২৪তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন কায়রন পোলার্ড।

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের ক্যারিবীয় অলরাউন্ডার কায়রন পোলার্ড। বুধবারের আগে ছয় ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বর পজিশনে আছে পাঞ্জাব। অন্যদিকে পাঁচ ম্যাচ খেলে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে পরে আছে মুম্বাই।

আগের দুই ম্যাচে টানা জয় পাওয়া মুম্বাইয়ের সামনে হ্যাটট্রিক জয়ের সুযোগ। সবচেয়ে মজার ব্যাপার হলো আইপিএলের চলতি আসরে দুর্দান্ত খেলে যাওয়া চেন্নাই সুপার কিংসকে পরাজিত করে চমক দেখায় মুম্বাই। ছয় ম্যাচ খেলে শুধু মাত্র মুম্বাইয়ের বিপক্ষেই হেরে যায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি।

মুম্বাই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি কক, সুরাইয়া কুমার যাদব, সিদ্ধার্থ কুল, করুনাল পান্ডিয়া, ইশান কৃষান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড (অধিনায়ক), রাহুল চাহার, আলজারি জোসেফ, জেসন বেনড্রফট ও জশপ্রীত বুমরাহ।

পাঞ্জাব: ক্রিস গেইল, লোকেশ রাহুল, করুন নায়ার, সন্দীপ সিং, সরফরাজ খান, ডেভিড মিলার, স্যাম কারান, হার্ডুস ভিলজোয়েন, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অঙ্কিত রাজপোট ও মোহাম্মদ সামি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর