অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু !

পঞ্চগড়ে অটোরিকশা চাপায় পূর্ণিমা (০২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।বুধবার (১০ এপ্রিল) দুপুরে পঞ্চগড়ের হাড়িভাসা আমবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পূর্ণিমা ওই এলাকার সোহেল রানার মেয়ে।

জানা যায়, দুপুরে মায়ের সঙ্গে বাড়ি থেকে একটু দূরে রাস্তার পাশে দাড়িয়ে ছিল পূর্ণিমা। আর পাশের তারক ও দিপালের বাড়িতে চলছিল দাওয়াতের অনুষ্ঠান। এসময় পূর্ণিমা দৌড় দিলে দাওয়াত বাড়ির উদ্দেশে ডাবরভাঙ্গা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে পূর্ণিমা গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তবে ঘটনার পরপরই অটোরিকশাটি রেখে চালক পালিয়ে যায়।

এদিকে নিহত পূর্ণিমার মা নাসিমা বলেন, আমরা দু’জনে বাড়ির পাশে দাড়িয়ে ছিলাম। হঠাৎ অটোরিকশাটি এসে আমার মেয়েকে চাপা দেয়। তাক্ষণিক পাশের দাওয়াত বাড়িতে গিয়ে দুর্ঘটনার কথা জানালে এবং দুর্ঘটনার কারণে অটোরিকশাটিকে আটকিয়ে রাখার কারণে ওই বাড়ির তারক ও দিপাল উল্টোই আমাদের ওপর চড়াও হয়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সেলিম উদ্দীন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মারা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর