রাস্তা বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণ ॥ দুর্ভোগে তিন শতাধিক পরিবার

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নে দড়িকালিনগর গ্রামের জনসাধারণের দীর্ঘদিনের চলাচলের একটি রাস্তা বন্ধ করে দিয়েছে মেজবা মিয়ার লোকজন। রাস্তা বন্ধ থাকায় গত ১৫ দিন যাবৎ ওই গ্রামের তিন শতাধিক পরিবার পড়েছে চরম দুর্ভোগে। ওই এলাকার স্কুল ও মক্তবে পড়ুয়া কোমলমতি শিশুরাও যেতে পারছে না শিক্ষা প্রতিষ্ঠানে।

সরেজমিনে স্থানীয় লোকজন জানান, ঝিনাইগাতী সদর ইউনিয়নের দড়িকালিনগর (লংকেরসর) গ্রামের রাস্তা দিয়ে এলাকাবাসী প্রায় ২০ বছর যাবৎ যাতায়াত করে আসছে। হঠাৎ করে গত ১৫ দিন আগে গোপাল খিলা গ্রামের মেজবা মিয়ার লোকজন কাটা তারের বেড়া দিয়ে তার জমির সীমানা প্রাচীর নির্মাণ করেছেন। বিকল্প রাস্তা না থাকায় এলাকাবাসী যাতায়াতে চরম দূর্ভোগে পড়েছেন। এলাকাবাসী এর প্রতিবাদ করেও কোন সুরাহা পায়নি।

এব্যাপারে মেজবা মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই জমি আমার ক্রয়কৃত। ফসল করার স্বার্থে সীমানা প্রাচীর নির্মাণ করা হয়েছে। ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান জানান, বিষয়টি খোঁজ নিয়ে দেখবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর