ময়লা পরিষ্কার করে পাবেন ১০ লাখ টাকা !

সমুদ্র সৈকত, পার্ক, বাগান, রাস্তা বা গাড়ি রাখার স্থান থেকে পড়ে থাকা ময়লা পরিষ্কার করে সাড়ে ১২ হাজার ডলার বা ১০ লাখের বেশি টাকা জিতে নেওয়ার সুযোগ করে দিয়েছে অস্ট্রেলিয়াভিত্তিক প্রতিষ্ঠান ফ্রিল্যান্সার.কম।

এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মানুষ অংশ নিতে পারবে। বাংলাদেশ থেকে বোস্টন, দিল্লি থেকে ডেলাওয়্যার, জোহানেসবার্গ থেকে জেরুসালেম, ফ্রিল্যান্সার.কম এই #ট্রাশট্যাগ নামে এই প্রতিযোগিতায় অংশ নিতে ৩২ লাখ ফ্রিল্যান্সারকে উৎসাহিত করছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ম্যাট বেরি জানান, এক মাস আগে বাইরন রোমান নামে এক ব্যক্তির মাধ্যমে বিষয়টি প্রথম নজরে আসে তার। এরপরই এই প্রতিযোগিতার চিন্তা মাথায় আসে। তার দেওয়া তথ্য অনুযায়ী, ময়লা পরিষ্কারে সেরা প্রচেষ্টাকারীকে তারা এই অর্থ দিতে চায়।

এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে অংশগ্রহণকারীকে তিনটি ছবি দিতে হবে। এই ছবিগুলোর মধ্যে একটি হবে কোনো স্থানের ময়লা পরিষ্কারের আগের ছবি এবং ময়লা পরিষ্কারের পরের ছবি। একই সঙ্গে দিতে হবে ময়লা ভর্তি ব্যাগের ছবি। ময়লা পরিষ্কার করার সময়কার ভিডিও যুক্ত থাকতে হবে।

এসব ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে আপলোড দিতে হবে এবং ব্যবহার করতে হবে হ্যাশট্যাগ।এই প্রতিযোগিতায় অংশ নিতে এবং বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে প্রবেশ করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর