প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় প্রতিবাদে নাটোরের লালপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। একই সঙ্গে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর কঠোর বিচার দাবি করেছেন তারা।

সোমবার (২২ মে) বেলা ১২টার দিকে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীম আহমেদ সাগর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, সাবেক সদস্য ফিফরোজ আল হক ভুঁইয়া, চংধুপইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক, ছাত্রলীগ নেতা শিশির প্রমুখ।

এসময় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিচার দাবি জানিয়েছে বক্তারা, প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ যদি তার বক্তব্য প্রত্যাহার করে প্রধানমন্ত্রীর কাছে যদি ক্ষমা না চাই তাহলে লালপুর থেকে কঠোর কর্মসূচির দেওয়া হবে বলে জানান তারা।

এর আগে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীম আহমেদ সাগরের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর পুঠিয় উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেয়।

বার্তাবাজার/এম আই