২০, এপ্রিল, ২০১৮, শুক্রবার | | ৪ শা'বান ১৪৩৯

কাউয়া এবার টাঙ্গাইলে...

আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:৫৯ পিএম

কাউয়া এবার টাঙ্গাইলে...
এবার ‘কাউয়া মুক্ত টাঙ্গাইল চাই’ লেখা সম্বলিত ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে পুরো টাঙ্গাইল।  কিছুদিন আগে ‘দাড় কাউয়া মুক্ত মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ চাই’ লেখা সম্বলিত একটি বিলবোর্ড তুমুল আলোচনা-সমালোচনার সৃষ্টি করে। 

দেখা গেছে, টাঙ্গাইল ও ভূঞাপুর উপজেলা শহরের স্কুল-কলেজের দেয়ালে ‘কাউয়া মুক্ত’ আওয়ামী লীগ চেয়ে পোস্টার ও ব্যানার টাঙানো হয়েছে।  এছাড়া শহরের বিভিন্ন সড়কের বিলবোর্ডে দেখা গেছে এ জাতীয় অনেক পোস্টার। 


‘কাউয়া মুক্ত টাঙ্গাইল
জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন চাই, ‘কাউয়া করে কা কা দলের বাজে বারোটা’ এমন লেখাযুক্ত অনেক পোস্টার টাঙানো হয়েছে বিভিন্ন সড়কের পাশে।  এ নিয়ে এলাকাজুড়ে আলোচনা-সমালোচনার শুরু হয়েছে। 







এছাড়া পোস্টারে লেখা স্লোগানের ডান পাশেই বড় একটি কাকের ছবি রয়েছে।  তবে পোস্টারগুলো কারা সাটিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। 


উল্লেখ্য, গত বছরের মার্চ মাসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিলেটে বিভাগীয় তৃণমূল সমাবেশে আওয়ামী লীগে ‘কাউয়া’ ঢুকছে বলে মন্তব্য করেছিলেন। 


দলের সাধারণ সম্পাদকের এমন বক্তব্যের পরই সারাদেশে দলের ভেতরে-বাইরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ‘কাউয়া’।  বছর না ঘুরতে আওয়ামী লীগের রাজনীতিতে ফের ‘কাউয়া’ আলোচনায় আসে।