২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

নেইমারকে নিয়ে যে কঠিন তথ্য দিলেন রিয়াল প্রেসিডেন্ট

আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭, ১১:৪৩ পিএম

নেইমারকে নিয়ে যে কঠিন তথ্য দিলেন রিয়াল প্রেসিডেন্ট

বেশ কিছু দিন ধরে বিশ্ব ফুটবলে গুঞ্জন উঠছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। তবে এমন খবরকে আগেই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছে ব্রাজিলিয়ান পোস্টার বয়। 


নেইমারের এজেন্ট হিসেবে কাজ করা তার বাবা নেইমার সিনিয়রও এক প্রশ্নে স্পেনে পাড়ি জমানোর বিষয়টিকে নাকচ করে দেন। এমনকি ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড নিজেও এসব সংবাদকে ‘ভুয়া’ বলেছেন। 


তবে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো

পেরেজ যা বললেন তা দিয়ে ৯৯.৯% নিশ্চিত হওয়া যায় যে, জিনেদিন জিদানের শিবিরেই ভিড়ছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার।


গেলো বৃহস্পতিবার ব্যালন ডি’অর পুরস্কারের নাম ঘোষণা করা হয়। তিনজনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন আর্জেন্টিনার লিওনেল মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো ও ব্রাজিলের নেইমার। 


দুই তারাকাকে পেছনে ফেলে চলতি বছর ব্যালন ডি’অর জিতে নেন রোনালদো। পুরস্কার হাতে নিয়ে নেইমারের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সিআরসেভেন। 


নেইমারকে খুবই মেধাবী ফুটবলার উল্লেখ করে তিনি বলেন, ভবিষ্যতে এই পুরস্কার তার হাতেও উঠবে।  এদিকে ব্যালন ডি’অর নিয়ে কথা বলেছেন রিয়াল সভাপতি পেরেজ। তার পাশাপাশি বাজনা বাজানোর মতোই ইঙ্গিত দিয়েছেন যে, শিগগিরই বার্নাব্যুতে দেখা যাচ্ছে নেইমারকে। 

তিনি জানিছেন, রিয়ালে এসে নেইমার ব্যালন ডি’অর জিতবে।


পেরেজ বলেন, রিয়ালে এসেই সে ব্যালন ডি’অর জিতবে। মাদ্রিদের হয়ে খেললে ব্যালন ডি’অর জেতাটা সহজ হয়ে যায়। কারণ রিয়াল এমনই একটি ক্লাব যেখানে একজন বড় তারকার প্রয়োজনীয় সবকিছুর ব্যবস্থা করা হয়। এটা অবশ্য সবাই জানে যে নেইমারকে দলে নিতে আমি আগ্রহ প্রকাশ করেছি।


তার ওপর রিয়ালের নজর দীর্ঘদিনের। ব্রাজিলিয়ান তারকার প্রতিভা-দক্ষতায় এককথায় মুগ্ধ ক্লাবটি। কিন্তু ভাগ্যের দোষেই হয়তো ইচ্ছা থাকা সত্ত্বেও এই শিকার করতে পারছিল না লস ব্লাঙ্কোজরা। আগামী মৌসুমে তাই কোমর বেঁধেই নামার পরিকল্পনা হাতে নিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।