পটুয়াখালীর পুরান বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ পুলিশ কর্মকর্তা মো. মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি পটুয়াখালী সদর পুলিশ ফাঁড়ির টাউন সাব ইন্সপেক্টর (টিএসআই) হিসেবে কর্মরত।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (৩ এপ্রিল) অগ্নিকাণ্ডের সময় পুলিশ কর্মকর্তা মো. মোস্তফার শরীরে গরম তেল ছিটে পড়ে। এতে তার শরীরের অনেকাংশ আগুনে পুড়ে ফোসকা পড়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজকে তার শরীর ফুলে ওঠায় ব্যথা বেড়ে গেছে। একই ঘটনায় এখন পর্যন্ত পাঁচজন দগ্ধ হয়েছেন। এর মধ্যে পটুয়াখালী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. রাশেদকে গতকাল রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা চিকিৎসা শেষে বাড়িতে ফিরে গেছেন। বুধবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ওয়াহিদ শামীম বলেন, গরম তেলে শরীরের কিছু অংশে ফোসকা ও ফুলে উঠেছে পুলিশ কর্মকর্তা মোস্তফার। আজ উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। কারণ পটুয়াখালীতে অগ্নিদগ্ধ রোগীদের ভালো চিকিৎসা নেই। আমরা প্রাথমিকভাবে যতটুকু চিকিৎসা দেওয়ার দরকার দিয়েছি।

পটুয়াখালীর পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, অগ্নিদগ্ধ পুলিশ কর্মকর্তা মোস্তফার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীরের কিছু অংশ আগুনে পুড়ে গেছে। পটুয়াখালীতে এর চিকিৎসা না থাকায় ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। আমি ঢাকায় কথা বলে সব ব্যবস্থা করে দিয়েছি। সে আমাদের পরিবারেরই একটি অংশ। তাকে আর্থিকভাবে যে কোনো সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত রয়েছি।