২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

শ্যুটিং সেটে গুরুতর জখম বাংলার জনপ্রিয় অভিনেত্রী

আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪০ এএম

শ্যুটিং সেটে গুরুতর জখম বাংলার জনপ্রিয় অভিনেত্রী
শ্যুটিং করতে গিয়ে গুরুতর জখম বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী।  বর্তমানে 'সীমারেখা' সিরিয়ালে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।  মঙ্গলবার সেই সিরিয়ালেরই শ্যুটিং চলাকালীন হঠাত্‍ই আহত হন তিনি।  অসর্তকতায় পড়ে গিয়ে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।  মাথায় এবং কাঁধে গুরুতর চোট লাগে অভিনেত্রীর। 

'সীমারেখা' সিরিয়ালের 'টিয়া' চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার।  মঙ্গলবার তার একটি শট ছিল, যেখানে তার হাত
থেকে ডিম পড়ে যাবে এবং তাতে পা পিছলে আচমকাই পড়ে যাবে টিয়া।  কিন্তু সেই দৃশ্যে অভিনয় করতে গিয়ে বাস্তবে এরকম পরিণতি হবে সেটা ঘুণাক্ষরেও টের পায়নি অভিনেত্রী অলিভিয়া সরকার। 

মাথার পেছনে গুরুতর এবং কাঁধে চোট পেয়েছেন অভিনেত্রী।  পরীক্ষায় জানা গিয়েছে, কাঁধে টিস্যু ছিঁড়ে গিয়েছে অলিভিয়ার।  ঘটনাটির পরেও তিনি ওষুধ খেয়ে শট দিয়ে তারপর তিনি স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। 

ঘটনাটির পর অভিনেত্রী অলিভিয়া সরকার জানান, "দৃশ্যটি দিতে গিয়ে পা পিছলে পড়েছি, একটা কমেডি সিনে শট দিতে গিয়ে আমার লাইফে ট্র্যাজেডি হয়ে গিয়েছে, খুব বাজে ঘটনা ঘটেছে. এই প্রথম শিবরাত্রিতে এমন বাধা এল।  খুব খারাপ লাগছে ব্যাপারটা।  তবে প্রোডাকাশনের টিমের কাছে কৃতজ্ঞ তাদের তত্‍পরতায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি। "

যদিও বড়সড় দুর্ঘটনা ঘটার থেকে রক্ষা পেয়েছেন অভিনেত্রী।  কিন্তু প্রোডাকশন টিমের কাছে তিনি কৃতজ্ঞ যে তাদের সতর্কতার জেরেই তিনি সুস্থ আছেন।  অভিনেত্রীর কথায়, আপাতত কিছুটা সুস্থ অভিনেত্রী অলিভিয়া সরকার।  প্রাথমিক চিকিত্‍সার পর তাকে ছেড়ে দেওয়া হলেও বেশ কিছুদিন বেড রেস্টে থাকতে বলেছেন চিকিত্‍সক।  যদিও বৃহস্পতিবার থেকেই শ্যুটিংয়ে নেমে পড়বেন বলে জানালেন অভিনেত্রী অলিভিয়া সরকার।