২২, ফেব্রুয়ারি, ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জমাদিউস সানি ১৪৩৯

ভালোবাসা দিবসে বাধা, প্রেমিকার বড় ভাইকে খুন

আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫১ পিএম

ভালোবাসা দিবসে বাধা, প্রেমিকার বড় ভাইকে খুন
বিশ্ব ভালোবাসা দিবসে ঘরে ঢুকতে বাধা দেওয়ায় আজ বুধবার কুষ্টিয়ার মিরপুর উপজেলায় প্রেমিকার বড় ভাইকে হত্যা করেছেন এক প্রেমিক।  তিনি প্রেমিকার মা ও চাচাতো ভাইকেও গুরুতর জখম করেন। 

আজ বুধবার সন্ধ্যায় মিরপুরের পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে এ ঘটনা ঘটে।  ঘটনার পরপর স্থানীয়দের সহায়তায় প্রেমিক উজ্জ্বল হোসেনকে (২৪) আটক করেছে পুলিশ। 

নিহত ব্যক্তির নাম আব্দুল্লাহ (২৪)।  তিনি বালিয়াশিশা গ্রামের  মহাম্মদ আলমের ছেলে।  পড়তেন স্থানীয় কলেজে। 

মিরপুর
থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান জানান, পোড়াদহ এলাকার মহাম্মদ আলম আলীর মেয়ে আসমা খাতুনের (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ইসলামী বিশ্ববিদ্যায় এলাকার হাতিয়া গ্রামের খবির উদ্দিন শেখের ছেলে উজ্জ্বল হোসেন।  তাঁদের এ প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে জানাজানি হওয়ায় উজ্জ্বলকে বকাবকি করেন আব্দুল্লাহ।  আজ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিকার বাড়িতে যান উজ্জ্বল।  এ সময় বাড়িতে ঢুকতে বাধা দিলে তিনি আব্দুল্লাহকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেন।  আব্দুল্লাহর মা ছাবিয়া খাতুন (৪৫) ও তাঁর চাচাতো ভাই শাজাহান (৩৫) বাধা দিলে তাঁদেরও কুপিয়ে আহত করেন। 

আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে ।  নিহত আব্দুল্লাহর লাশ ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।