“গাছ লাগান পরিবেশ বাঁচান” এই শ্লোগানে দেশ ব্যাপী গ্রামীণ ব্যাংকের বৃক্ষ রোপণের অংশ হিসেবে ঝিনাইদহে গ্রামীণ ব্যাংকের এরিয়ায় ১১ টি শাখার মাধ্যমে সদস্যদের মাঝে দেড় লক্ষ গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিন ব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ও পোড়াহাটি ইউনিয়নের ভগবাননগর কেন্দ্রের সদস্যদের সহ ১১ টি শাখায় দেড় লক্ষ গাছের চারা এক যোগে বিতরণের উদ্বোধন করেন গ্রামীণ ব্যাংকের যোনাল ম্যানেজার মোঃ মজিবুর রহমান ।

সেসময় উপস্থিত ছিলেন, অডিট অফিসার মোহাম্মদ ইসমাইল, এরিয়া ম্যানেজার এস এম গফুর উদ্দিন, পাগলাকানাই শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হক, পোড়াহাটি শাখা ব্যবস্থাপক এহছানুর রহমান। পরে ঝিনাইদহ সদর শাখা, মহারাজপুর , পদ্মাকর , হলিধানী , ঘোড়শাল,
মধুহাটী, হরিণাকুন্ডু উপজেলার কাপাশিটিয়া কালীগঞ্জ উপজেলার কোলা বাজার ও নিয়ামতপুর শাখার সদস্যদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

গ্রামীণ ব্যাংকের যোনাল ম্যানেজার মোঃ মজিবুর রহমান বলেন, ঝিনাইদহ যোনের ঝিনাইদহ এরিয়ায় সবুজ বনায়ন করার লক্ষ্যে গ্রামীণ ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. একে এম সাইফুল মজিদ ও ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দিন এর মহতি উদ্যোগে দেশ ব্যপি বৃক্ষ রোপণের অংশ হিসেবে ঝিনাইদহে গ্রামীণ ব্যাংকের যোনাল এরিয়ায় এক সপ্তাহে ৯ লক্ষ ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা লাগানো হবে।

বার্তাবাজার/রাহা