২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

সানি লিওন নাচলেই আত্মহত্যা!

আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৯:৫০ পিএম

সানি লিওন নাচলেই আত্মহত্যা!

বলিউডে নিজের যায়গা খানিকটা পাকাপোক্ত করে নিলেও ভক্তদের মাঝে কিছুটা অনাদর-অনাগ্রহ রয়েই গেছে। তাই তো তার বিরুদ্ধে মাঝে মাঝেই চলে আসে বিক্ষোভ আর আন্দোলনের বার্তা।


প্রথম থেকেই তার ক্যারিয়ার নিয়ে বাকবিতন্ডতা থাকলেও ধীরে ধীরে বলিউডবাসী এবং ইন্ডাস্ট্রি তাকে মেনে নিয়েছে ভালভাবেই। তবে এবার এক ইভেন্টে যোগ দেয়ার কারণে তার বিরুদ্ধে ফুসে উঠেছে ভারতের ব্যাঙ্গালুরুর মানুষ। নতুন বছরের পার্টিতে তার যোগদানে অনেকে নাখোশ হবার কথা জানিয়েছেন।


কর্ণটাকা

রাকশানা ভেদিকা ইউভা সেনের সদস্যরা শুক্রবারে আন্দোলন করেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে আন্দোলনকারী সদস্যগণ সেই এলাকায় সানি লিওনের সব পোস্টারে আগুন লাগিয়ে দেয়, তারা কোনও ক্রমেই সানি লিওনকে সেই এলাকায় আসতে দিতে রাজি নন। তারা আরও হুমকি দিয়েছেন যে, অনুষ্ঠানে সানি লিওন আসলে তারা সকলে আত্মাহুতি দিবেন।


দলের স্থানীয় প্রেসিডেন্ট হারিশ জানান, সানি লিওন যদি শাড়ি পড়ে এসে নৃত্য করে তাহলে তাদের কোন আপত্তি নেই। স্থানীয় পুলিশ কর্মকর্তার নিকট থেকে জানা যায়, সদস্যগণ এখন সরকারের সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছেন। সিনিয়রদের মতে, সানিকে এই অনুষ্ঠানে না আনাই হবে জ্ঞানীর কাজ।