১৯, এপ্রিল, ২০১৮, বৃহস্পতিবার | | ৩ শা'বান ১৪৩৯

আফ্রিদি-ফখরের ব্যাটিং তাণ্ডবে তামিমদের দুর্দান্ত জয়

আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৮:২২ পিএম

আফ্রিদি-ফখরের ব্যাটিং তাণ্ডবে তামিমদের দুর্দান্ত জয়
টি-টেন লিগের প্রথম প্লে-অফের ম্যাচে বেঙ্গল টাইগার্সকে ৬ উইকেটের বড় ব্যবধানে হারালো তামিম ইকবালের পাখতুন।  বেঙ্গল টাইগার্সের দেওয়া ১২৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারের শেষ বলেই জয় পায় পাখতুন।  




জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই তাণ্ডব চালায় পাখতুনের দুই ওপেনার তামিম ইকবাল ও আহমেদ শেহজাদ।  তবে এদিন মাত্র ৮ রান করে সাজ ঘরে ফিরেন তামিম।  তবে ১৭ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস খেলেন আরেক ওপেনার শেহজাদ।  এছাড়াও অধিনায়ক আফ্রিদি
১০ বলে করেন ২৩ রান, ফখর জামান ১১ বলে ৩১ রান।  




এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৬ রান করে বেঙ্গল টাইগার্স।   টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাখতুনের দলপতি শাহীদ আফ্রিদি।  দুবাইয়ের শারজায় বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয় প্রথম প্লে-অফের ম্যাচটি।  




বেঙ্গল টাইগার্সের পক্ষে ডেভিড মিলার ৬৮ রানের এক ঝড়ো ইনিংস খেলেন।  মাত্র ২৬ বলে ৩ চার ও ৭ ছক্কায় সাজান তার অপরাজিত দুর্দান্ত এ ইনিংস।  এছাড়াও ড্যারেন ব্রাভো ১৯ ও জনসন চার্লস ১২ বলে খেলেন ২৮ রানে ঝড়ো ইনিংস।  পাখতুনের পক্ষে অধিনায়ক আফ্রিদি ও ডাউসন নেন একটি করে উইকেট। 




পাখতুন একাদশ: তামিম ইকবাল, আহমেদ শেহজাদ, ফখর জামান, লা ডসন, ডোয়াইন স্মিথ, সাকলাইন হায়দার, সোহেল খান, উমর গুল, মোহাম্মদ ইরফান, ইমরান খান ও শহিদ আফ্রিদি।  




বেঙ্গল টাইগার্স একাদশ: সরফরাজ আহমেদ (আইকন), জনসন চার্লস, ক্যামেরুন ডেলপোর্ট, ড্যারেন ব্রাভো, ডেভিড মিলার, ড্যারেন স্যামি, আনোয়ার আলি, আমির ইয়ামিন, মোহাম্মদ নওয়াজ, মার্চেন্ট ডি ল্যাঙ্গে ও জহির খান।