১৯, এপ্রিল, ২০১৮, বৃহস্পতিবার | | ৩ শা'বান ১৪৩৯

তরুণদের জন্য ‘এফ৫ ইয়ুথ’ আনল অপো

আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭, ০৪:০৩ পিএম

তরুণদের জন্য ‘এফ৫ ইয়ুথ’ আনল অপো
বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, সম্প্রতি বাংলাদেশের তরুণদের জন্য বাজারে নিয়ে এসেছে ‘এফ৫ ইয়ুথ’ মডেলের স্মার্টফোন।  ফোনটির আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি সেলফিকে আরো সুন্দর করে তুলবে। 

৮ ডিসেম্বর থেকে অপো অনুমোদিত স্টোরসমূহে ও অফলাইনে মাত্র ২১,৯৯০ টাকায় কালো রঙয়ের এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে।  সম্প্রতি উন্মোচিত এফ৫ ৬জিবি-এর লাল ভার্সনটিও ৮ ডিসেম্বর থেকে পাওয়া যাবে। 

অপো এফ৫ ইয়ুথ হ্যান্ডসেটে রয়েছে ৬ ইঞ্চি স্ক্রিনের
এফএইচডি (২১৬০*১০৮০ রেজ্যুলেশন) ডিসপ্লে, ১৬এনএম অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং কালার ওএস ৩.২।  ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.০)।  ২০০ এরও বেশি ফেসিয়াল রিকগনিশন চিহ্নিত করে এবং গ্লোবাল ডাটাবেজ থেকে অপো এআই বিউটি প্রযুক্তি ব্যবহার করে এর ক্যামেরা নিশ্চিত করে অসাধারণ এবং ন্যাচারাল সেলফি।  হ্যান্ডসেটটিতে আরো রয়েছে ৩২০০এমএএইচ নন-রিমুভ্যাবল ব্যাটারি, যেটি দীর্ঘস্থায়ী কার্যক্ষমতা নিশ্চিত করে। 




অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, সেলফি এক্সপার্ট এবং লিডার হিসেবে, তরুণ প্রজন্মের প্রকৃত ও প্রাকৃতিক সেলফির চাহিদা নিশ্চিত করতে এফ৫ ইয়ুথ স্মার্টফোনে এআই প্রযুক্তি ব্যবহার করেছে অপো।