২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

টি-টুয়েন্টি দল থেকেও বাদ পড়লেন মালিঙ্গা

আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭, ১২:০৭ এএম

টি-টুয়েন্টি দল থেকেও বাদ পড়লেন মালিঙ্গা

এর আগে শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রীর সাথে বিবাদে জড়িয়েছিলেন তিনি।  ক্রীড়ামন্ত্রীকে বানরের সাথে তুলনা করে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।  তবে এইসব কারনে না।  মালিঙ্গা বাদ পড়েছিলেন তার ফর্মের জন্যেই।  বিপিএলেও ছিলেন অনুজ্জল। 


মালিঙ্গাকে কেন জাতীয় দলে রাখা হয়নি সে বিষয়ে কিছু বলেনি শ্রীলঙ্কান নির্বাচকরা।   সর্বশেষ কয়েক মাসে তার ফর্ম অবশ্য খুব একটা ভালো যাচ্ছে না।  বিপিএলে বেশ খরুচে বোলিং করে ৮ ম্যাচে ৮ উইকেট পান।   ২০১৫ সালে বড় ধরনের

ইনজুরি থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন।  সেই থেকে জাতীয় দলে ফর্ম একদম খারাপ না হলেও বোলিং ফিগার তার নামের সঙ্গে বেমানান।  ওয়ানডে খেলার ঘোষণা দিয়ে রাখলেও ডাক পাচ্ছেন না।  এবার টি-টুয়েন্টিতেও একই অবস্থার ভেতর পড়লেন। 


আর ভাওরতের বিপক্ষে টি-টুয়েন্টি দলের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে থিসারা পেরেরাকে।  তবে অধিনায়ক হিসেবে থাকছেন না চান্দিমাল বা থারাঙ্গাদের মতো কেউই।  


শ্রীলঙ্কা দলঃ থিসারা পেরেরা (অধিনায়ক), উপল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল পেরেরা, দানুশঙ্কা গুনাথিলাকা, নিরোশান ডিকেভেল্লা, আসিলা গুনারত্নে, সাদিরা সামারাবিক্রম, দাশুন শাঙ্কা, চতুরঙ্গ ডি সিলভা, সাচিথ পাথিরানা, অকিলা ধনঞ্জয়া, দুশমন্ত চামিরা, নুয়ান প্রদীপ, বিশ্ব ফার্নান্ডো।