২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

'ওর সাথে থাকলে আমার কাউকে দরকার হয় না'

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ১১:৫১ পিএম

'ওর সাথে থাকলে আমার কাউকে দরকার হয় না'
সবে সাতপাকে বাঁধা পড়েছেন আনুশকা ও বিরাট।  বি-টাউন এখনও এই রূপকথার বিয়ের ঘোর থেকে বেরতে পারেনি।  সেখানে এখন মূল আলোচ্য, দিল্লি ও মুম্বইয়ে হতে চলে 'বিরুষ্কা'র রিসেপশন পার্টি।  আর এসবের মাঝেই নিজের বিয়ের জল্পনা উস্কে দিলেন আরও এক বলি ডিভা।  তিনি আর কেউ নন, স্বয়ং দীপিকা পাড়ুকোন। 




বহু পুরুষের হার্টথ্রব তিনি, তবে দিপ্পি শুধু একজনকেই ভালোবাসেন, রণবীর সিং।  'বিরুষ্কা'র মতো 'দীপবীর' জুটিও কম জনপ্রিয় নয়। 




সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া এক
সাক্ষাৎকারে বীরের সঙ্গে তার ঘর বাঁধার প্রসঙ্গে মুখ খুলেছেন দীপিকা।  রণবীরের সঙ্গে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা বলেন, আমি যখন খুব ছোট ছিলাম তখন থেকেই আমি কারও ঘরনী হওয়ার স্বপ্ন দেখি।  গত ১৫ বছর ধরে আমি বিয়ে করে সংসার করার স্বপ্ন দেখছি।  তাই আমি এবিষয়ে খুব বেশি দেরি করতে চাই না। 




রণবীরকে বিয়ের ব্যাপারে দীপিকা হাসতে হাসতে বলেন, আমি বিয়ের জন্য কোনও নির্দিষ্ট সময় বেঁধে দিতে চাই না।  প্রত্যেক সম্পর্কই নিজের গতিতে এগোয়।  এই সম্পর্কটাও (রণবীর) সুন্দরভাবে এগোচ্ছে এবং তার নিজের গতিতেই হয়ত পরিণতি পাবে।  প্রতি মুহূর্তে আমি নিজেকে নতুন করে আবিষ্কার করছি। 




রণবীরের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমরা যখন একে অপরের সঙ্গে থাকি তখন আর কাউকে দরকার হয় না।  আমরা দুজনে একে অপরের সঙ্গে থাকলে খুবই স্বস্তিতে থাকি।  আমাদের মধ্যে কখনও বুদ্ধিদীপ্ত আলোচনা হয়, আবার কখনও একেবারেই শিশুসুলভ বিষয় নিয়ে মেতে থাকি।  এমনকি মাঝে মধ্যে একে অপরের সঙ্গে থাকলেও চুপচাপ থাকতেই পছন্দ করি।