২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

শেষ দুই বলে ছক্কা মেরে দলকে জেতালেন রুশো

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ১০:৫৯ পিএম

শেষ দুই বলে ছক্কা মেরে দলকে জেতালেন রুশো

ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত টি-১০ ক্রিকেট লিগের চতুর্থ ম্যাচে মারাঠা এরাবিয়ান্স ১২৬ রানের টার্গেটে খেলতে নামে শেষ বলে জয় পায় সেবাগের দল। ২ বলে ৭ রান দরকার তখন  শেষ দুই বলে ছক্কা মেরে টিম শ্রীলঙ্কার কাছে থেকে জয় ছিনিয়ে নেয়  মারাঠা এরাবিয়ান্স । দলের পক্ষে হেলস ৩২, মেরে ২৫ এবং রুশো অপরাজিত ১৮ বলে ৪৯ রান করেন।  তার এই রানের মধ্যে ৬ টি ছক্কার মার রয়েছে। ফলে ৫ উইকেটের জয় পায় তারা।  টিম শ্রীলঙ্কার পক্ষে ফারনান্দ ২ উইকেট নেন।     


এর আগে দিনের দ্বিতীয়

খেলায় টস জিতে টিম শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় মারাঠা এরাবিয়ান্সের অধিানয়ক শেবাগ।  জবাবে খেলতে নেমে নির্ধারিত ১০ ওভারে ১২৫ রান সংগ্রহ করে টিম শ্রীলঙ্কা। অর্থাৎ জয় পেতে এরাবিয়ান্সকে করতে হবে ১২৬ রান।  


ম্যাচটিতে মরাঠার বিপক্ষে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন শ্রীলঙ্কা জাতীয় দলের ব্যাটসম্যান চান্দিমাল। ২৪ বলে ৩৫ রান আসে তার ব্যাট থেকে। এছাড়া জয়সুরিয়ার ব্যাট থেকে ২৮ এবং রামবউকেল্লার ব্যাট থেকে আসে ২৫ রান। 


অন্যদিকে মারাঠা এরাবিয়ান্সের হয়ে ডিসে ব্রাভো ও ভাইলোজেন দুটি করে উইকেট তুলে নেন।  


টিম শ্রীলঙ্কা একাদশ: 


মুনাবিরা, চান্দিমাল, ভানুকা রাজাপাকসা, সেহান জয়সুরিয়া, রমিত রামবউকেল্লা, ওয়িনিন্দু হাসারঙ্গা, সচিত্রা সেনানায়েক, থিক্সিলা ডি সিলভা, লাহিড়ু মাদুশকা, বিশ্ব ফার্নান্ডো, শেহান মাদুশকা।


মারাঠা এরাবিয়ান্স একদশ: 

বীরন্দ্র শেবাগ, হেলস, কামরান আকমল, রুশো, রোওলফ ভ্যান ডার মেরু, ডিজে ব্রাভো, ইমাদ ওয়াসিম, উইথলি, মোহাম্মদ আমির, ভাইলোজেন, জহির খান।