২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

জানেন, বিরাট কোহলির চেয়ে বয়সে কত দিনের বড় আনুশকা ?

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ১০:৩৩ পিএম

জানেন, বিরাট কোহলির চেয়ে বয়সে কত দিনের বড় আনুশকা ?
বহু প্রতীক্ষা, বহু জল ঘোলা।   অতঃপর, গত ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে বিলাশ বহুল এক রিসোর্ট ভাড়া করে সেখানে চার হাত এক হয় খেলার ও বিনোদন জগতের দুই মেগাস্টার বিরাট কোহলি ও আনুশকা শর্মার।   অনেকটা চুপিসারেই বিয়ের কাজটা সারেন বহুদিনের এ লাভবার্ড জুটি।   দুই পরিবারের সদস্যরা ছাড়া উল্লেখ করার মতো তেমন কেউই উপস্থিত ছিলেন না সেখানে।  




সবই ঠিক আছে।   কিন্তু আলোচনাটা নবদম্পতির বয়স নিয়ে।   স্বামী ক্রিকেটার বিরাট কোহলির জন্ম ১৯৮৮ সালের ৫ নভেম্বর।  
অন্যদিকে, আনুশকা শর্মার জন্ম একই বছরের ১ মে।   দুজনের বয়সই ২৯।   কিন্তু মাসের হিসাবে স্বামী বিরাট কোহলির চেয়ে স্ত্রী আনুশকা শর্মা ৬ মাসের বড়।  




ভালোবাসার কাছে ধনী-গরীব, ধর্ম ও বয়স যে কোনো বাধা হতে পারে না সেটার বহু নজীরই খেলার ও বিনোদন জগতের তারকারা কালে কালে দেখিয়েছেন।   যেখানে বয়সে অনেক ছোট স্বামীর সঙ্গে একাধিক অভিনেত্রীকে ঘর-সংসার করতে দেখা গেছে।   আর সেখানে আনুশকা তো বিরাটের চেয়ে মাত্র ৬ মাসের বড়।   তাছাড়া, মনে মনে যদি মিল থাকে, তবে বয়সের অমিলে কী আসে যায়?




রূপকথার বিয়েপর্ব শেষে ইতালিতেই রয়েছেন নবদম্পতি।   দেশে ফিরে দিল্লি ও মুম্বাইতে রিসেপশন পার্টির আয়োজন করবেন তারকা জুটি বিরাট-আনুশকা।   আগামী ২১ ডিসেম্বর বিরাটের তরফ থেকে এবং ২৬ ডিসেম্বর আনুশকার তরফ থেকে রিসেপশন পার্টি দেয়া হবে।  




নবদম্পতিকে আশির্বাদ জানাতে দুই পার্টিতেই উপস্থিত থাকবেন শচিন টেন্ডুলকার, যুবরাজ সিং, শাহরুখ খান, আমির খান-সহ ক্রীড়া ও বিনোদন জগতের অনেক তারকা, মহাতারকা।