২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

বিপিএল মাতালেও ওয়েস্টইন্ডিজ দলে নেই তারা

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ০৮:৫৩ পিএম

বিপিএল মাতালেও ওয়েস্টইন্ডিজ দলে নেই তারা
সদ্য শেষ হওয়া বিপিএলে নিজের সেরাটুকু দিয়েছেন ওয়েস্টইন্ডিজ অলরাউন্ডার সুনীল নারিন।  কখনো বল হাত আবার কখনো ব্যাট হাতে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন।  অন্যদিকে মারলন স্যামুয়েলসও খেলেছেন আপন মনে।  




কিন্তু তারপরও নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে দলে নেই দুই তারকা।   এছাড়া পড়েছেন উদীয়মান পেসার আলজেরি জোসেফও।  মূলত ব্যক্তিগত সমস্যার কারণেই দলে নেই তারা।  স্যামুয়েলস ডান হাতে ব্যথা পাওয়ায় দলের বাইরে।  অন্যদিকে
ব্যক্তিগত কারণে দল থেকে নাম প্রত্যাহার করেছেন নারিন।   তবে তিনি টি-টোয়েন্টি দলে থাকবেন।  পিঠের চোটের কারণে নেই জোসেফ। 




ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন না স্যামুয়েলস।  তার জায়গায় টি-টোয়েন্টি দলে জায়গা নেবেন ওয়ানডেতে থাকা শাই হোপ।  আর নারিনের জায়গায় ডাক পাচ্ছেন অফস্পিনার অ্যাশলে নার্স। 




আগামী ২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজটি।  সিরিজের প্রথম ওয়ানডে নেলসনে।  ২৯ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। 




পরিবর্তিত ওয়ানডে দল : জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মদ, শিমরন হেটমেয়ার, রন্সফোর্ড বিটন, শেনন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, কাইল হোপ, শাই হোপ, শেলডন কোট্রেল, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলে নার্স, রভম্যান পাওয়েল, চ্যাডউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।