২৪, এপ্রিল, ২০১৮, মঙ্গলবার | | ৮ শা'বান ১৪৩৯

বড় তারকা ছাড়াই নিউজিল্যান্ডের বিপক্ষে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ!

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ০৭:৩৪ পিএম

বড় তারকা ছাড়াই নিউজিল্যান্ডের বিপক্ষে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ!
নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।   আর সেই ঘোষিত দল থেকে বাদ পড়েছেন মারলন স্যামুয়েলস, সুনিল নারিনের মত বড় দুই তারকা ক্রিকেটার।   সেই সঙ্গে দলে জায়গা পেলেন না উদীয়মান পেসার আলজেরি জোসেফ। 

তবে ডান হাতে ব্যথা পাওয়ায় খেলতে পারছেন না স্যামুয়েলস।   কিন্তু অপরদিকে টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা নারিন ব্যক্তিগত কারণেই নাম প্রত্যাহার করে নিয়েছেন।   মারলন স্যামুয়েলস ও আলজেরি জোসেফের জায়গায়
দলে ডাক পেয়েছেন বাঁহাতি পেসার শেলডন কোট্রেল ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান চ্যাডউইক ওয়াল্টন।   অন্যদিকে নারিনের পরিবর্তে দলে রয়েছেন অফস্পিনার অ্যাশলে নার্স। 


পরিবর্তিত ওয়ানডে দল- জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মদ, শিমরন হেটমায়ার, রন্সফোর্ড বিটন, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, কাইল হোপ, শাই হোপ (উইকেটরক্ষক), শেলডন কোট্রেল, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলে নার্স, রভম্যান পাওয়েল, চ্যাডউইক ওয়াল্টন, ক্যাসরিক উইলিয়ামস। 


পরিবর্তিত টি-টোয়েন্টি দল- কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রন্সফোর্ড বিটন, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, শাই হোপ, জেরম টেইলর, চ্যাডউইক ওয়ালটন, ক্যাসরিক উইলিয়ামস।