২২, জানুয়ারী, ২০১৮, সোমবার | | ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিরাট-আনুশকার পর শ্রুতি হাসান!

আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ০৫:১১ পিএম

বিরাট-আনুশকার পর শ্রুতি হাসান!

বলিউডে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পর এবার বিয়ে করতে যাচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। জানা গেছে, দীর্ঘ প্রেমের পর প্রেমিক মাইকেল করসেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসান।

এপি নিউজ এক প্রতিবেদনে জানায়, মাইকেল করসেলের শ্রুতি হাসানের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। এবার সেই প্রেমের সম্পর্ককে পরিণতি দেয়ার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে শ্রুতি তার বাবা-মায়ের সঙ্গে মাইকেল করসেলের

পরিচয় করিয়ে দিয়েছেন। শ্রুতির বাবা-মাও এ বিয়েতে সম্মতি দিয়েছেন।

সম্প্রতি মাইকেল শ্রুতির পারিবারিক একটি অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন। শ্রুতির বাবা কমল হাসান শ্রুতি-মাইকেলের ছবিও শেয়ার করেছেন। বিয়ের দিন ধার্য না করলেও খুব শিগগির এ বিষয়ে ঘোষণা দিবেন শ্রুতি।

জানা গেছে, লন্ডনে ডায়নোসর পাইল-আপ নামের একটি রক ব্যান্ডের সঙ্গে একটি গান রেকর্ড করতে গিয়ে এক বন্ধুর মাধ্যমে এ জুটির পরিচয় হয়।মাইকেল করসেলের জন্ম ও বেড়ে উঠা লন্ডনে। তিনি নিজেও একজন অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। ‘ড্রামা সেন্টার লন্ডন’ থেকে তিনি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন।

এছাড়া ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও থেকেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন মাইকেল। বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। তবে মঞ্চ অভিনেতা হিসেবেই তিনি বেশি পরিচিত।