২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

আইপিএলে প্রথমবারের মত দল পেল মেহেদি হাসান মিরাজ

আপডেট: ২৯ জানুয়ারী ২০১৮, ০৮:৫৫ এএম

আইপিএলে প্রথমবারের মত দল পেল মেহেদি হাসান মিরাজ
আইপিএলে প্রথমবারের মত দল পেল মেহেদি হাসান মিরাজ ।  সাকিবের হায়দ্রাবাদ অবশেষে মেহেদি হাসান মিরাজ কে ২০ লাখ রুপিতে কিনে নিল।  এখন পর্যন্ত অাইপিএলের নিলামে ডাকাই হলো না মাহমুদউল্লাহ রিয়াদ এবং তামিম ইকবালকে।  অাইপিএলের নিলামে ব্যাটসম্যান ক্যাটাগরি ৩ এর লিস্টে ১৯৫ নম্বারে ছিলেন তামিম ইকবাল।  তবে অাইপিএল নিলাম দ্রুত এগিয়ে নেওয়ার কারনে তামিমকে ডাকা হয়নি। 




তবে শুধু তামিমই নয় ঐ সেটের লিস্টে থাকার সবার নামই বাদ দিয়েছে অাইপিএল।  অস্ট্রেলিয়ার
উসমান খাজা, মিসেল কিলিংগার, ড্যারিন ব্রাবোকে ডাকা হয়নি।  মূলত সময় সল্পতার কারনে নাম ডাকা হয়নি তাদের।  তবে দল না পাওয়া ক্রিস গেইল, হাসিম অামলাদের ডাকা হবে অাবার।  ঠিক একই কারনে নাম ডাকা হয়নি রিয়াদের। 




আইপিএল নিলামের আজ দ্বিতীয় দিন চলছে।  গতকাল বিক্রি হয়েছে বাংলাদেশের অপর দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।  সানরাইজার্স ২ কোটি রুপিতে সাকিবকে কিনে নিয়েছে।  অন্যদিকে মুম্বাই কিনে নিয়েছে মুস্তাফিজকে ২.২ কোটি রুপিতে। 




আইপিএলের নিলামের দ্বিতীয় দিনে নতুন বিষ্ময় ঘটেছে, অদ্ভুভুতভাবে কোন দলই গেইলকে কেনার আগ্রহ

দেখায়নি প্রথম দিনে।  এমনকি গেইলের সাথে সাথে মার্টিন গাপটিল, জো রুট, হাশিম আমলা, মুরালি বিজয়, পার্থিব প্যাটেলদের মত তারকারা ছিল অবিক্রিত।  আর আজকেও দেখা গেল একই চমক। 







 

 দ্বিতীয় দিনে নিলামে চমক দেখাল আলেক্স হেলসের মত বিধ্বংসী ব্যাটসম্যানের প্রতি কারো আগ্রহ না দেখানো।  তার নাম উঠতে নড়ে চড়ে বসেছিল সব গুলো ফ্রাঞ্চাইজিই।  কিন্তু শেষে নিরব থেকেছে সবাই।  একই অবস্থা হয়েছে অজি তারকা শন মার্শ, ইংল্যান্ডের আরেক তারকা মরগ্যান ও ওয়েস্টইন্ডিয়ান তারকা ল্যান্ডেল সিমন্সের।