বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২১ এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেছেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান।

বুধবার (৩ মে) রাজধানীর বিএএফ শাহীন হলে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

আইএসপিআর জানায়, ২০২১ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি-ইউনিট থেকে নির্বাচিত ২৭জন বিমানসেনার মধ্য থেকে বিমান সদর কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ ১ জন শ্রেষ্ঠ জেসিও, ১ জন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য ১ জন বিমানসেনা নির্বাচন করে এবং ৭ জন এমওডিসি (এয়ার) এর মধ্য থেকে ১ জন শ্রেষ্ঠ জেসিও এমওডিসি (এয়ার) এবং ১ জন শ্রেষ্ঠ এমওডিসি (এয়ার) নির্বাচন করে।

আইএসপিআর আরও জানায়, ওয়ারেন্ট অফিসার মাজেদুল আলম, এয়ারফ্রেম ফিটার এবং সার্জেন্ট মোঃ আবু সাঈদ, জিএস যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ সার্জেন্ট মোঃ আব্দুর রহিম সাখিদার, রেডিও ফিটার শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র লাভ করেন।

এছাড়াও মাস্টার ওয়ারেন্ট অফিসার (এমওডিসি) সৈয়দ সালাম চৌধুরী, জিডি জেসিও এমওডিসি (এয়ার) এবং সার্জেন্ট মো. মিরাজ আলী, জিডি শ্রেষ্ঠ এমওডিসি (এয়ার) হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধানগণ, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়কগণ, বিমান সদরের পরিচালকগণসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ঘাঁটি থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।