বাংলাদেশের অন্যতম সেরা গলফার জামাল হোসেন কর্তৃক ভারতের আহমেদাবাদে অনুষ্ঠিত প্রোফেশনাল গলফ ট্যুর অব ইন্ডিয়া কর্তৃক আয়োজিত পেশাদার গলফ টুর্নামেন্ট ‘আহমেদাবাদ ওপেন গলফ চ্যাম্পিয়নশীপ-২০২৩’ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বৃহস্পতিবার (২৭ এপ্রিল ২০২৩) কুর্মিটোলা গলফ ক্লাবে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স এবং বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি।

উল্লেখ্য, টুর্নামেন্টটি গত ১৯ এপ্রিল ২০২৩ হতে ২২ এপ্রিল ২০২৩ তারিখ পর্যন্ত ভারতের আহমেদাবাদে অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক মানের এই টুর্নামেন্টে অত্যন্ত সম্মানজনক ফলাফল অর্জন করে বাংলাদেশের গলফকে উঁচু মর্যাদায় প্রতিষ্ঠিত এবং দেশের সুনাম বহুলাংশে বৃদ্ধি করায় কুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ হতে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যবৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।