পটুয়াখালীতে আদালত প্রাঙ্গণে বিচারপ্রার্থীদের বিশ্রামের জন্য বিশ্রামাগার “ন্যায়কুঞ্জ” এর উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাই কোর্টের প্রধান বিচারপতি মোঃ মজিবুর রহমান মিয়া। ২ জুন শুক্রবার সকাল ১০ টায় জেলা দায়রা জজ আদালত চত্বরে এ বিশ্রামাগার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে আদালত চত্বরের মাঠে একটি আম গাছ রোপন করেন তিনি। এছাড়া পরে জেলা দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাই কোর্টের প্রধান বিচারপতি মোঃ মজিবুর রহমান মিয়া বলেন, আমরা জানি কোর্ট প্রাঙ্গণে বিচারপ্রার্থীদের এসে কতটা কস্ট হয় তাই তাদের একটু বিশ্রামের জন্য এই ন্যায়কুঞ্জ বিশ্রামাগারটি উদ্বোধন করা। এছাড়া এখানে সব শ্রেণির মানুষ যাতে বিশ্রামাগারের সুবিধা পান সেটা নিশ্চিত করতে হবে।
এসময় সিনিয়র জেলা ও দায়রা জজ এস এম এরশাদুল আলম, জেলা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ মাইনুল হক, জেলা স্পেশাল জজ আদালতের আবু নাসের মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের এ কে এম এনামুল করিম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামাল হোসেনসহ আইনজীবী সমিতির সকল আইনজীবী উপস্থিত ছিলেন।
বার্তা বাজার/জে আই