সাতক্ষীরার কালিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম বিতরণ করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও কালের কণ্ঠের শুভসংঘ কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার উপজেলার মথুরেশপুর ইউনিয়নের ভারত সীমান্তবর্তী ১১৯ নম্বর হাড়দ্দহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থীদের হাতে খাতা ও কলম তুলে দেওয়া হয়।

শুভসংঘ উপজেলা শাখার সভাপতি সেলিম শাহারিয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুল কবীরের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভ সংঘের উপজেলা শাখার উপদেষ্টা ও কালিগঞ্জ প্রতিনিধি এস.এম, আহম্মাদ উল্যাহ বাচ্চু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর, সহকারী শিক্ষক ইউনূস আলী, শেখ জহিরুল ইসলাম, সমিরন সরকার, শাহিনুর রহমান, শিরিনা আক্তার, শুভসংঘের উপজেলা শাখার কর্ম পরিকল্পনা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, অর্থ সম্পাদক আলমগীর হোসেন আপ্যায়ন বিষয়ক সম্পাদক জেবুন্নেছা খাতুন, কার্যকরী সদস্য কামরুজ্জামানসহ কমিটির নেতৃবৃন্দ। এ সময় শিক্ষার্থীদের লেখাপড়ার পাশা-পাশি সুনাগরিক হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন।

শুভসংঘের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, সুবিধাবঞ্চিত শিশুরা খাতা ও কলম পেয়ে আনন্দে আত্মহারা। শুভসংঘের এই কার্যক্রমকে আমরা সাধুবাদ জানাই।

বার্তাবাজার/এম আই