১৮, জানুয়ারী, ২০১৮, বৃহস্পতিবার | | ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সোনার বাংলা গড়ার দায়িত্ব তোমাদের’

এএসএম সজল,রাজশাহী ব্যুরো: | বার্তাবাজার.কম

আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০৭:৩৩ পিএম

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সোনার বাংলা গড়ার দায়িত্ব তোমাদের’

বাংলাদেশ পুলিশ একাডেমীর প্রিন্সিপ্যাল (অতিরিক্ত আইজিপি) মোহাম্মদ নাজিবুর রহমান এনডিসি বলেছেন, এ দেশের জনগনের জানমালের নিরাপত্তার যে দায়িত্ব তোমাদের উপর অর্পন করা হলো সে দায়িত্ব তোমরা দক্ষতার সাথে পালন করবে। মনে রাখবে পুলিশ জনগনের সেবক এই কথাটি মাথায় রেখে সততার সাথে তোমরা নিজ দায়িত্ব পালন করবে। তা ছাড়া দায়িত্ব পালনকালে কোন ক্রমেই যেন মানবাধিকার লঙ্ঘন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।


রোববার বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় ১৬১তম টিআরসি/২০১৭ ব্যাচের

৭০৪ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষন শেষে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রিন্সিপ্যাল মোহাম্মদ নাজিবুর রহমান এ সব কথা বলেন।


তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, জনগণ নির্যাতনের বিচার চাইতে এসে তোমাদের কাছে যেন নিরাশ না হয় । পুলিশ বিচার করেনা তবে বিচারের খুটি হিসাবে কাজ করে ।


তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিল তা বঙ্গরন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সোনার বাংলা গড়ার দায়িত্ব ও তোমাদের।


অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৫ জন টিআরসি সদস্যকে পদক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ একাডেমী পুলিশ সুপার প্রশাসন আনোয়ার হোসেন ও পলিশ সুপার আবুল খায়েরসহ কর্মকর্তাবৃন্দ।