১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৫

আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ১০:২৫ এএম

ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৫

ময়মনসিংহ সদর ও ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১৫জন।


পুলিশ জানায়, বেলা আড়াইটার দিকে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কের সুহেলী এলাকায় মসজিদের ওয়াজ মাহফিলের জন্য টাকা সংগ্রকালে ফুলবাড়িয়াগামী ইট বোঝাই একটি ট্রাক চাপা দুইজন নিহত ও তিনজন আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম শফিকুল ইসলাম (৪০)। পুলিশ ইট বোঝাই ট্রাকটি আটক করেছে।


অন্যদিকে সকাল ১০টার

দিকে শহরের পাটগুদাম ব্রীজমোড়ে ট্রাক চাপায় ঘটনাস্থলেই শাহিন নামে এক রিক্সা চালক নিহত হয়। নিহত শাহিনের বাড়ি জেলার তারাকান্দা উপজেলায়। এঘটনায় পুলিশ চালকসহ ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।


ভালুকা থানা পুলিশ জানায়, শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হাজির বাজার এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস-ট্রাক ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে হুমায়ূন কবীর নামে এক যুবক নিহত হয়। এঘটনায় আহত হয় আরো ৮জন। নিহত হুমায়ূন গফরগাঁও উপজেলার কলিম উদ্দিনের ছেলে।


এ ছাড়াও সকাল ৮ টার দিকে ভরাডোবা এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়। আহত হয় আরো পাঁচজন। আহতদের মধ্যে পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।