মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) বিকেলে ইউনিয়নের বৈরাগী বাজারের হাইস্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে যাচাই-বাছাই শেষে মো. আরিফ মাতুব্বরকে সভাপতি ও হাসান মাতুব্বরকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করে এক বছরের জন্য ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক। তিনি বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি সংগঠন, ছাত্রলীগ শেখ হাসিনার সংগঠন। এই সংগঠনের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না। সবার প্রথমে নিজেদের পড়াশোনা ঠিক রাখতে হবে এবং বাবা-মায়ের দোয়া ও ভালবাসা নিয়ে এগিয়ে যেতে হবে। অতি নিকটে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, রাজৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম, সাধারণ সম্পাদক সবুজ আকন, সহ-সভাপতি রাকিবুল ইসলাম নীরব, সাংগঠনিক সম্পাদক কবির সরদার ও পাইকপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাত মিয়াসহ বিভিন্ন নেতাকর্মী প্রমুখ।

বার্তা বাজার/জে আই