২৩, এপ্রিল, ২০১৮, সোমবার | | ৭ শা'বান ১৪৩৯

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

আপডেট: ১৩ জানুয়ারী ২০১৮, ০৯:০৪ পিএম

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ



শ্রীপুরে এক নারী পোশাককর্মীকে ‘বিয়ের প্রলোভন’ দেখিয়ে কক্সবাজার সৈকতে বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে। 







শনিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের ওই নারী পোশাককর্মী এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি অভিযোগ করেছেন। 




অভিযুক্ত উপজেলার তেলিহাটি ইউনিয়নের একই গ্রামের কলিম উদ্দিনের ছেলে ইজাজুল ইসলাম।  সে স্থানীয় ইউনিয়নের ৮নং
ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। 




নির্যাতিত নারী পোশাককর্মী বলেন, গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ইজাজুল বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে নিয়ে যায়।  সেখানে একটি আবাসিক হোটেলে পাঁচদিন অবস্থান নিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে।  বাড়িতে এসে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। 




মঙ্গলবার সকালে বাড়ি ফিরে এলে ইজাজুল তার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়।  ইজাজুলকে খুঁজতে তার বাড়িতে গেলে তার পরিবারের লোকজন তাকে অবরুদ্ধ করে শারীরিক নির্যাতন চালায়।  পরে তার চিৎকারে আশপাশের প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। 




সে আরো জানায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি ৮নং ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন পিওর তার ভাড়া বাসায় এসে ইজাজুলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি দেখে স্মার্টফোন কেড়ে নেয়।  পরে ইজাজুল ভালো না ‘খুন খারাবি করে ফেলবে’ ‘বাঁচতে চাইলে এলাকা ত্যাগ কর’ বলে হুমকিও দেয়। 




এ ব্যাপারে শ্রীপুর থানার উপ-পরিদর্শক মো. নাজমুল সাকীব জানান, খবর পেয়ে নারী পোশাককর্মীকে উদ্ধার করা হয়েছে।  তার স্মার্টফোনটিও ইউপি মেম্বারের কাছ থেকে পাওয়া গেছে।  ফোনে থাকা ইজাজুলের সাথে ছবি ও প্রয়োজনীয় আলামত ঠিক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  মামলা প্রক্রিয়াধীন রয়েছে।